বিশ্বকাপ দলের যায়গা পাচ্ছেন বিপিএলের আবিষ্কার ইয়াসির আলী

চলমান বিপিএলের অন্যতম এক আবিষ্কার চিটাগং ভাইকিংসের ব্যাটসম্যান ইয়াসির আলী। তরুণ এই ক্রিজেটার চিটাগং ভাইকিংসের হয়ে সুযোগ পেয়ে ভাইকিংসদের জয়ে প্রায় প্রত্যেকটা ম্যাচেই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তিনি। কোন কোন দল হারলেও দুর্দান্ত খেলেছেন তিনি।

তার দুর্দান্ত পারফর্মে এই মধ্যে তাকে নিয়েও ভাবা শুরু করেছেন নির্বাচকরা। নির্বাচক হাবিবুল বাশার জানিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের ভাবনায় আছেন ইয়াসির।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক এবং বাংলাদেশের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার জানিয়েছেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে নিয়ে দলের ভাবনা করে রেখেছেন নির্বাচকরা।

হাবিবুল বাশার বলেন, ‘সামনেই আমাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। ইয়াসির টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাবনায় আছে। তবে জুনায়েদকে নিয়ে কি করা যায় সেটা এখনো ভাবা হয়নি। তবে কেউ ভালো খেললে দলে তার জায়গা পাওয়া তৈরি হয়ে যায়।’

এখন পর্যন্ত আটটি ম্যাচ খেলেছেন ইয়াসির। ৮ ম্যাচ খেলে তিনি তিনি তিনটি অর্ধশতকের দেখা পেয়েছেন। আর এমন পারফরম্যান্সের ফলে সবার নজর কাড়ছেন চট্টগ্রামের এই ক্রিকেটার। একই সঙ্গে তার দিকে বিশেষ নজর আছে বাংলাদেশ জাতীয় দলের নির্বাচকদের। ইয়াসিরের পাশাপাশি খুলনা টাইটান্সের হয়ে খেলা বাঁহাতি ব্যাটসম্যান জুনায়েদ সিদ্দিকিও নির্বাচকদের নজরে আছে।