বড়দলে আটদলীয় ক্রিকেট টুর্ণামেন্টের ৪র্থ খেলা অনুষ্ঠিত

মইনুল ইসলাম, আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার বড়দলে ৮ দলীয় নকআউট ক্রিকেট টুর্ণামেন্টের প্রথম রাউন্ডের ৪র্থ খেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০ টায় বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েট স্কুল মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। বড়দল বাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে আকর্ষণীয় এ খেলায় আশাশুনি উপজেলার বাহাদুরপুর ক্রিকেট একাদশ ও শ্রীউলা ক্রিকেট একাদশ পরষ্পরের মুখোমখি হয়।

টসে জিতে প্রথমেব্যাট করতে নেমে বাহাদুরপুর ক্রিকেট একাদশ ২৫ ওভারে ৭ উইকেটে ২২২ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে শ্রীউলা ক্রিকেট একাদশ ৮ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায়। মনোমুগ্ধকর এই খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন নাসির উদ্দীন ও শাহাদাৎ হোসেন জেসন।

ধারাভাষ্যে ছিলেন আশরাফ হোসেন ও আল মামুন। খেলায় সভাপতিত্ব করেন বড়দল ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম মোল্যা। বড়দল আওয়ামীলীগের সভাপতি সুরঞ্জন ঢালীর পরিচালানায় উপস্থিত ছিলেন, বড়দল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আকের আলী গাজী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মহাসীন আলী লিটন, যুবলীগনেতা মনিরুজ্জামান (টিটু), বিএম আলাউদ্দীন, জি এম মিজানুরসহ মুক্তিযোদ্ধাবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।