ভোলায় চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত-২

কামরুজ্জামান শাহীন, ভোলা উপজেলা প্রতিনিধিঃ ভোলার চরফ্যাসনে মটরসাইকেল নিয়ন্ত্রন হাড়িয়ে রোলারের সাথে ধাক্কালেগে আব্দুর রহমান মুন্সি (৭৫) ও মিজান (২৫) নামের দুই জন নিহত হয়েছে। আহত হয়েছেন শিশুসহ দুই জন।

শুক্রবার (২৫ জানুয়ারী) দুপুরে মাদ্রাজ ইউনিয়নের দাসেরহাট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাদ্রাজ ইউনিনের চরনাজিম উদ্দিন গ্রামের আব্দুর রহমান মুন্সী(৭৫) এবং পৌরসভা ৫ নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলমের পুত্র মিজান(২৫)। এসময়ে তাদের সাথে থাকা শিশু প্রেমা (৭)ও হারুন অর রশিদ(৫০) নামের দুইজন আহত হয়েছেন। তারা পরস্পর আত্মীয়।

নিহতদের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মোটরসাইকেল যোগে দাসেরহাট গ্রামে নিহত মিজানের বোনের মেয়ের জন্য পাত্র দেখতে যায় তারা। পাত্র দেখে ফেরার পথে মাদ্রাজ ইউনিয়নের দাসেরহাট এলাকায় রাস্তা মেরামতকারী রোলারের সাথে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা শিশুসহ চারজন আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার চরফ্যাসন হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক চালক মিজান ও আরোহী আব্দুর রহমান মুন্সীকে মৃত ঘোষনা করেন। আহত শিশু প্রেমা ও হারুন অর রশিদকে চরফ্যাসন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ(ওসি) মু.এনামুল হক জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতদের পরিবারের কোন অভিযোগ নাথাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।