মারকাজুল উলুম নূরানি ও হাফিজিয়া মাদ্রাসার ছবক প্রদান অনুষ্ঠান সম্পন্ন

এম. হাসনাইন আহমেদ হাওলাদার, বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ সত্যিকার কোরআন হাদীসের শিক্ষাই দিতে পারে আদর্শবান মানুষ ও আদর্শবান সমাজ ব্যবস্থা।

ভোলা’র বোরহানউদ্দিন উপজেলার মির্জাকালু কাজিরহাট বাজার উত্তর মাথা জামে মসজিদ সংলগ্ন মারকাজুল উলুম নূরানি (কিন্ডারগার্টেন) ও হাফিজিয়া মাদ্রাসার বার্ষিক প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী ও কোরআন ছবক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ ২১ জানুয়ারি সোমবার বেলা ১২ টায় মাদ্রাসা সংলগ্ন কুয়েত মসজিদে মাদ্রাসার মুহ্তামিম মাও.মো. আবুল খায়েরের পরিচালনায় এ ছবক অনুষ্ঠান শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক, সাংবাদিক, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকা গন্যমান্য ব্যক্তিবর্গ।

শিক্ষার্থীদেরকে ছবক পাঠ করান অত্র মাদ্রাসার মুহ্তামিম মাও. মো. আবুল খায়ের। ছবক পাঠের পর উপদেশ হিসেবে তিনি নব কোরআন ছবককৃত ছাত্র/ছাত্রীদেরকে দুটি বিষয়ের উপর একান্ত লক্ষ রাখতে বলেন, সবসময় অযুর সহিত কোরআনকে স্পর্শ করা ও সদা সর্বদা সত্য কথা বলা।

পরে কোরআন ও সুন্নার আলোকে বিভিন্ন ক্যাটাগরিতে মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। পরিশেষে মাও. মো. আবুল খায়ের অনুষ্ঠানটি আখেরি মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করেন।