শেখ হাসিনা সবর্দা অসহায় মানুষের পাশে আছেন: এনামুল হক শামীম

রোমান আহমেদ রোমান, শরীয়তপুর প্রতিনিধি: আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের নব নির্বাচিত সদস্য একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু শেখ হাসিনা সবর্দা অসহায় মানুষের পাশে আছেন।

এদেশের মানুষও জননেত্রী শেখ হাসিনাকে ভালবাসে। তাইতো বাংলাদেশের মানুষ ভোট বিপ্লবের মাধ্যমে উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থ বারের মতো ক্ষমতায় এনেছে। তিনি সার্বক্ষণিক পদ্মার ভাঙন কবলিত এলাকার মানুষের খবর রেখেছেন। আর নড়িয়াকে ভাঙনের হাত রক্ষায় যা যা প্রয়োজন, তিনি তাই করেছেন।

এছাড়া বন্যা, প্রাকৃতিক দূযোর্গেও আওয়ামীলীগের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে ছিল, আছে , আগামীতেও থাকবে। এছাড়া নড়িয়া-সখিপুরের উন্নয়নের জন্য যা যা দরকার, তা করা হবে।

মঙ্গলবার দুপুরে শরীয়তপুরের নড়িয়ার মুলফৎগঞ্জ বাজারে এনামুল হক শামীমের রত্নাগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে পদ্মার ভাঙন কবলিত দুই হাজার পরিবারের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী আবুল হাসেম মিয়া সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নড়িয় উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি ওহাববেপারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী রাড়ী, সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, জেলা পরিষদের সদস্য এনায়েত উল্যাহমুন্সী, মিজানুর রহমান আলম, আলী আহম্মেদ কাজী, আলমগীর হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন দেওয়ান, আলীমুজ্জামান মীর মালত, ইউপি চেয়ারম্যান জিতু মিয়া বেপারী, খন্দকার আলী হোসেন, শাহ আলম চৌকিদার, জাকির গাজী, পূর্তগাল আওয়ামী লীগের সভাপতি রাফিক উল্যাহ মুন্সী, ইতালী আওয়ামী লীগের সহ-সভাপতি লিটন মোল্যা, ইতালীরকাতানিয়া আওয়ামীলীগের সভাপতি মোল্যা সেলিম, নড়িয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া আক্তার, ,সাধারন সম্পাদক সামসুন নাহার মায়া, যুবলীগের সাবেক সহ-সভাপতি শহিদুল ইসলাম মোল্যা, বর্তমান যুগ্ম আহবায়ক উজ্জল মীর মালত, ডিঙ্গামানিক ইউপির প্যানেল চেয়ারম্যান মনির হোসেন সুমন, নড়িয়া পৌরসভা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব প্রমূখ।

তিনি আরও বলেন, জনগণের ভোটে আবারও প্রমাণিত হয়েছে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী ও আওয়ামীলীগ সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল। জননেত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখে, স্বপ্ন দেখান ও স্বপ্ন বাস্তবায়ন করেন। এদেশের জনগণ বিএনপি-জামায়াতকে লাল কার্ড দেখিয়েছে। জনগণ আর এতিমের টাকা মেরে খাওয়া চোর-বাটপার ও আগুসন্ত্রাসীদের ক্ষমতায় দেখতে চায় না। তাই জনগণের রায়ে আওয়ামীলীগ নিরঙ্কুশ বিজয় লাভ করেছে।