সখিপুর থানা ছাত্রলীগের কমিটি গঠন : সোমেল সভাপতি, ইমরান সাধারন সম্পাদক

রোমান আহমেদ রোমান, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের সখিপুর থানা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ছাত্রনেতা সোমেল সরদার’কে সভাপতি ছাত্রনেতা ইমরান বেপারী’কে সাধারন সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন করেন, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর ও যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান (রাশেদ)।

শুক্রবার রাতে এ কমিটি অনুমোদন করা হয়। এ কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন, সহ-সভাপতি আল-আমিন মাদবর, মিনহাজুল ইসলাম রাজু, রাসেল খান, মেহেদী হাসান রাব্বি, লায়লা আক্তার, আব্দুস সালাম, ফয়সাল মালত, উজ্জল রাড়ী, আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম সাধারন সম্পাদক জাফর আজিজ, নুরুল আমিন সরকার, সাদিয়া সরকার কবিতা, জহির হাওলাদার, সাংগঠনিক সম্পাদক আবদেুল হক শ্যামল, রাসেল রাজা, রিয়াসরদার, মেহেদী বাবু, রুবেল বেপারী, প্রচার সম্পাদক রিসাদ সরকার, উপ-প্রচার সম্পাদক আবজাল হোসেন খোকা।

আরও নেতৃবৃন্দ ছিলেন দপ্তর সম্পাদক লিপু বেপারী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মাসুদ মাঝি, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রায়হান মোল্যা, সাংস্কৃতিক সম্পাদক আহসান উল্লাহ, উপ-সাংস্কৃতিক সম্পাদক মেঘনা আক্তার, সমাজ সেবা সম্পাদক শরীফ আলী, উপ-সমাজ সেবাসম্পাদক ফিরোজ আলম, ক্রীড়া সম্পাদক আজহার মাহমুদ কিরণ, পাঠাগার সম্পাদক নাইস বালা, উপ-পাঠাগার সম্পাদক আবির মোল্যা, তথ্য ও গবেষনা সম্পাদক রিমন, উপ-তথ্য ও গবেষনা সম্পাদক সাদ্দাম, ছাত্রী বিষয়ক সম্পাদক ডালিয়া, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক ফাহিমা, অর্থ সম্পাদক সজিব সিকদার, উপ-অর্থ সম্পাদক নয়ন প্রধানিয়া, উপ-আইন সম্পাদক সাদ্দাম হোসেন সরকার, জন শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মনোয়ার সরকার।

পরিবেশ বিষয়ক সম্পাদক আরিফ বেপারী, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক নাহিদ সরকার, স্কুল বিষয়ক সম্পাদক সায়েম তন্ময়, উপ-স্কুল বিষয়ক সম্পাদক রায়হান মুন্সী, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক তৌহিদুজ্জামান সিয়াম, উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক মুক্তার দেওয়ান, ধর্ম সম্পাদক মাসুদ হাওলাদার, উপ-ধর্ম সম্পাদক অজিতকুমার, ত্রান ও দূযোর্গ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মহিদুর ইসলাম হৃদয়, উপ-ত্রান ও দূযোর্গব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক শরীফ, সহ-সম্পাদক আমরিন আক্তার আশা, মেঘলা, মাহবুবা বৃষ্টি,ঝর্না, সদস্য হামিদুর রহমান পৃতুল, জামিলা, সামান্তা, সজীব তালুকদার, হাসিব, সুমনআহম্মেদ সরকার, সাহিন সৌরফ, সাবিনা।

এদিকে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখহাসিনা, পানি সম্পাদ উপমন্ত্রী ও সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারন সম্পাদক গোলাম রাব্বানী, শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর এবং যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান (রাশেদ)’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

অন্যদিকে নবনির্বাচিত নেতৃবৃন্দকেও দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।