সর্বদায় সততার সাথে দায়িত্ব পালন করার অঙ্গিকার করলেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

0

এবিএস রনি, যশোর জেলা প্রতিনিধিঃ মন্ত্রী হিসেবে সর্বোচ্চ সততার সহিত দায়িত্ব পালন করার অঙ্গিকার করেছেন নব-নিযুক্ত স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

শনিবার বিকেলে মণিরামপুর উপজেলার রাজগঞ্জের খেদাপাড়া ইউনিয়ন বাসির দেয়া সংবর্ধনা সভায় তিনি এই অঙ্গিকার করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার প্রতি আস্থা রেখে গুরুত্বপূর্ণ এই মন্ত্রনালয়ের দায়িত্ব তাকে দিয়েছেন। এ জন্য মন্ত্রনালয়ের সকল কাজ তিনি নিষ্ঠা ও সততার সাথে পালন করবেন।

খেদাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক শামছুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আব্দুল আলিম জিন্নাহর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।

অন্যান্যেদের মধ্যে ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আব্দুল আলিম জিন্নার পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবমহিলা লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমা খানম, ইউপি চেয়ারম্যান আনছার আলী, আবুল হোসেন, মনিরুজ্জামান মনি।

উপজেলা আ’লীগ নেতা হাবিবুর রহমান ভোলা, হাবিবুর রহমান খান, অজিত ঘোষ, উত্তম মিত্র, এড. বশির আহম্মেদ খান, তরুণ আ’লীগ নেতা সন্দীপ ঘোষ, আব্দুল মোমিন, এরশাদ আলী, আ’লীগনেতা রিপন কুমার ধর, উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মিল্টন, যুবলীগনেতা আব্দুস কুদ্দুস, উত্তম মিত্র, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী তাজাম্মুল হোসাইন টিটো, আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.