আবারও রুশো-ভিলিয়ার্স ঝড় দেখল বিপিএল

আবারও বিপিএলে ঝড় দেখা গেল এবিডি ভিলিয়ার্সের ব্যাটে। মঙ্গলবার হিটিংয়ে তাকে ছাড়িয়ে যান আরেক প্রোটিয়া তারকা রাইলি রুশো। অন্যদিকে রাজশাহী কিংসের পুঁজি ছিল কম।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মাঝারি টার্গেট তাড়ায় নেমে যথারীতি ব্যর্থ ক্রিস গেইল (১০)। মেহেদী মিরাজের বলে ক্যাচ দেন সৌম্য সরকারের হাতে। অপর ওপেনার অ্যালেক্স হেলস আজ বেশিদূর যেতে পারেননি। ১৫ বলে ১৬ রান করে কায়েস আহমেদের বলে বোল্ড হয়ে যান। এরপর গতকালের মতো আবারও ব্যাটে ঝড় তোলেন এবি ডি ভিলিয়ার্স। আজ তার সঙ্গী রাইলি রুশো। তরতর করে এগিয়ে যায় রংপুরের ইনিংস। ৩৭ বলে হাফ সেঞ্চুরি পূরণ করেন চলতি আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ রানের মালিক রুশো।

রংপুর যখন জয় থেকে মাত্র ১৭ রান দূরে, তখন কামরুল ইসলাম রাব্বির দারুণ একটা বলে বোল্ড হয়ে যান ৪৩ বলে ৫ চার ২ ছক্কায় ৫৫ রানের ইনিংস খেলা রাইলি রুশো। ভাঙে ৭১ রানের জুটি। পরের ওভারেই ২৭ বলে ৫ চার ২ ছক্কায় ৩৭ রান করা এবি ডি ভিলিয়ার্স আরাফাত সানির বলে ক্যাচ দিয়ে ফিরলে ম্যাচে উত্তেজনার সৃষ্টি হয়। তবে মুস্তাফিজের করা ১৯তম ওভারেই দলকে ৬ উইকেটে জিতিয়ে মাঠ ছাড়েন মোহাম্মদ মিঠুন (৪*) আর নাহিদুল ইসলাম (১১*)। ৭ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে আবারও শীর্ষে উঠে গেল মাশরাফি বিন মুর্তজার দল।