আলোর ফেরিওয়ালা এখন কাপাসিয়ায়

দিদারুল ইসলাম, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: কাপাসিয়া উপজেলায় এখন ঘরে ঘরে গিয়ে ঘুরছে আলোর ফেরিওয়ালা জানতে চাচ্ছে বিদ্যুৎ লাগবে কার। অথচ এই কাপাসিয়ায় বিদ্যুৎ ছিল অমাবস্যার চাঁদের মতো। বাড়িতে বিদ্যুত এ যেন কল্পনা।

“শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ” এই শ্লোগানকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার দুপুরে শতভাগ বিদ্যুতায়ন ও গ্রাহকদের হয়রানী দুরিকরনে আলোর ফেরিয়ালা কার্যক্রম চালু করলো গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ (কাপাসিয়া জোনাল অফিস)। আনুষ্ঠানিক ভাবে উপজেলার আড়াল বাজার এলাকা থেকে এই কার্যক্রম উদ্ভোধন করেন বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

জানা যায়, গ্রাহকরা শুধুমাত্র ওয়ারিং করা থাকলেই সঙ্গে সঙ্গে পাচ্ছেন বিদুৎ সেবা। দুর হবে দালালদের দৌরাত্ব। ভ্যানে করে তার মিটার ও আনুষাঙ্গিক জিনিসপত্র নিয়ে প্রতিটি গ্রামের প্রতিটি ঘরে গিয়ে খোঁজ নিচ্ছেন বিদ্যুৎ লাগবে কার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক সংসদ মুহম্মদ শহীদুল্লাহ, জেনারেল ম্যানেজার গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ প্রকৌশলী মোঃ হাসান শাহ্ নাওয়াজ, ডেপুটি জেনারেল ম্যানেজার কাপাসিয়া আবু মোঃ ইয়াহিয়া আকন্দ, সহকারী জেনারেল ম্যানেজার (সদস্য সেবা), মোঃ জহির আব্বাস খান।

আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান প্রধান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা যুবলীগ সভাপতি মাহবুব উদ্দিন আহম্মেদ সেলিম, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন প্রধান, উপজেলা ছাত্রলীগ সভাপতি কাইয়ুম ভুঁইয়া।