আশুলিয়ায় যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

আনোয়ার সুলতান, আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ আশুলিয়ার কবিরপুর এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতের নাম শামীম (২৮)।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে আশুলিয়ার কবিরপুর এলাকার বাস স্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটেছে। এ সময় সালনা হাইওয়ে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, নবীনগর থেকে ছেড়ে আসা চন্দ্রা গামী পলাশ পরিবহনের একটি যাত্রীবাহী বাস শামীম নামের এক মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়, পরে ঘটনাস্থলেই শামীমের মৃত্যু হয়।

নিহত শামীম যশোর জেলার চৌগাছা থানাধীন দুলালপুর গ্রামের আদিল মোল্লার ছেলে বলে জানা যায়। নিহত শামীম আশুলিয়ার বারইপাড়া এলাকার সৌরভের বাড়িতে ভাড়া থেকে কবিরপুর এলাকার রুদমিলা নীটওয়্যার পোশাক কাখানার প্রিন্ট মাস্টারের কাজে কর্মরত ছিলেন।

সালনা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, সন্ধ্যায় কারখানা ছুটির পর মোটরসাইকেল যোগে বড়ইপাড়া তার ভাড়া বাসায় যাচ্ছিল। এসময় নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌছলে নবীনগর থেকে ছেড়ে আসা পলাশ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে পেছন থেকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থলেই শামীমের মৃত্যু হয়।

তিনি আরো বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।