ইঞ্জিঃ আমিনুল ইসলামের বেলকুচি উপজেলা পরিষদের প্রার্থীতা ঘোষণা

এম.এ মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে ইঞ্জিঃ আমিনুল ইসলামের বেলকুচি উপজেলা পরিষদের প্রার্থীতা ঘোষণা করে সংবাদ সম্মেলন করা হয়েছে।

শুক্রবার সকালে বেলকুচি উপজেলার সুবর্ণসাড়া তার নিজ বাসভবনে আলহাজ ইঞ্জিঃ আমিনুল ইসলাম আগামী বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করে সংবাদ সম্মেলন করেন।

ইঞ্জিঃ আমিনুল ইসলাম বলেন, আমি এবং আমার পরিবার একটি আওয়ামী পরিবার। আমি ছাত্র জিবন থেকেই আওয়মীলীগ করি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে বেলকুচি উপজেলাকে একটি আধুনিক ডিজিটাল উপজেলা পরিষদ হিসেবে গড়ে তুলবো। বেলকুচি উপজেলার প্রত্যেকটি গ্রামের সাথে আমার নিবিড় সম্পর্ক আছে তাই মনোনয়ন পেলে এলাকার জন্য লোভ লালসার উর্দ্ধে থেকে আমি কাজ করবো।

এ সময় উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা আব্দুর রশিদ মাষ্টারের সভাপতিত্বে, উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি বদিউজ্জামান বদি, সিরাজগঞ্জ জেলা শাখার সাবেক সহ-সভাপতি আঃ হান্নান মন্ডল, বেলকুচি কলেজের সাবেক এজিএস ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শরীফ আহম্মেদ, বেলকুচি কলেজ শাখা ছাত্রলীগেরর সাবেক সভাপতি এনামুল হক সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক তারেক সরকার, উপজেলা সেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম, পৌরসভা ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোবারক সরকারসহ অত্র এলাকার মুরুব্বিয়ানবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।