উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন-ইউনুস আলী

আশরাফুল ইসলাম, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের স্থগিতকৃত ৩১, গাইবান্ধা-০৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. মো. ইউনুস আলী সরকার নির্বাচনী গণসংযোগ করেছেন।

এসময় তিনি বলেন, স্বাধীনতার পর হতে দেশ ও জাতির উন্নয়নের মার্কা নৌকা মার্কাদেশ ও এলাকার তথা বাংলার জনগণের উন্নয়নের ধারাবাহিকতায় এলাকার উন্নয়নে আবারো নৌকা মার্কায় ভোট দিন।

আসনটির দুই উপজেলার দলীয় নেতাকর্মীদের সাথে আজ ২৩ জানুয়ারী বুধবার সকাল হতে শুরু করে সন্ধ্যাব্যাপী বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে পলাশবাড়ী উপজেলার বরিশাল, মহাদীপুর, পবনাপুর, মনোহরপুর, হরিনাথপুর ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার, ব্যবসা-প্রতিষ্ঠান, গ্রামাঞ্চলের গুরুত্বপূর্ণ পয়েন্টে সর্বস্তরের ভোটার নারী পুরুষদের নিকট নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন গাইবান্ধা ৩ (পলাশবাড়ী সাদুল্যাপুর) আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ও সাবেক এমপি ডাঃ মোঃ ইউনুস আলী সরকার।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান, সাধারণসম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সহ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোকসেদ চৌধুরী বিদ্যুৎ, সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা, গাইবান্ধা জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আজিজ।

গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবাহান বিচ্চু, সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, ইউপি চেয়ারম্যান শাহ আলম সরকার ছোটবাবা, তৌফিকুল আমিন মন্ডল টিটু, হাবিবুর রহমান ইসলাম, সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তা, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি শেখ শামসুজ্জামান হিটু, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত, সাংগঠনিক সম্পাদক সরোয়ার কবির মজনু, জাতীয়পার্টি নেতাদের মধ্যে উপজেলা পরিষদ সাবেক ভাইস-চেয়ারম্যান আলমগীর মন্ডল, জাপা নেতা আতোয়ার রহমান, শাহিনমিয়া সহ অত্র ইউনিয়ন ও দুই উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নৌকা মার্কায় প্রার্থনা করে এ গণসংযোগ অংশ গ্রহন করেন।

উল্লেখ্য, গাইবান্ধা ৩ (পলাশবাড়ী সাদুল্যাপুর) আসনে আওয়ামীলীগ, জাতীয় পার্টি, জাসদসহ ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

আগামী ২৭ জানুয়ারী আসনটিতে দুই উপজেলার প্রায় ৪ লক্ষ ১২হাজার নারী পুরুষ ভোটারের নির্বাচনে ভোট গ্রহন করবে নির্বাচন কমিশন।