উপজেলা চেয়ারম্যান হিসেবে রেজাকে দেখতে চান এমনটাই ইঙ্গিত ছুড়ছেন তৃণমূলের জনগণ

এম.এ মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সংসদ নির্বাচন শেষ হতে না হতেই বাতাস বইছে উপজেলা নির্বাচনের। সিরাজগঞ্জের বেলকুচিতে আগামী উপজেলা নির্বাচনকে ঘিরে চলছে প্রচার প্রচারণার সরগরম। উপজেলা চেয়ারম্যান হিসেবে রেজাকে দেখতে চান এমন ইঙ্গিত ছুড়ছে তৃণমূলের আওয়ামীলী এবং সাধারণ জনগণ।

বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে যেমন তরুণ সংসদ সদস্য পেয়েছে তৃণমূলের আওয়ামীলীগ তেমনি উপজেলা নির্বাচনে তরুণ নেতা সাজ্জাদুল হক রেজাকেই তৃণমূল আওয়ামীলীগ তথা উপজেলার সাধারণ জনগণ প্রত্যাশা করছে উপজেলা পরিষদের প্রতিনিধি হিসেবে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেলকুচিতে উপজেলা নির্বাচনকে ঘিরে একাধিক প্রার্থীর প্রচার প্রচারণা দেখা যাচ্ছে তবে সাজ্জাদুল হক রেজা স্কুল জিবন থেকে আওয়ামী রাজনীতিতে বিশেষ ভাবে সক্রিয়। রেজা পড়াশোনা শেষ করেছে এবং সুশিক্ষায় শিক্ষিত। রেজা আওয়ামীলীগের দায়িত্বশীল পদে বিভিন্ন সময় সততা ও নিষ্ঠার সাথে সাধারণ মানুষের সাথে থেকে রাজনীতি করেছেন।

সাধারণ মানুষের দুঃখ দুর্দশায় ব্যক্তি স্বার্থের উর্দ্ধে থেকে সাধারণ মানুষের জন্য কাজ করেছেন। বেলকুচির সাধারণ মানুষ তথা তৃণমূলে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে তরুণ নেতা সাজ্জাদুল হক রেজাকে যেন পায় এমটাই প্রত্যাশা করছে তৃণমূলের আওয়ামীলীগ তথা সাধারণ জনতা। উপজেলা পরিষদের প্রতিনিধি হিসেবে সাধারণ জনতার ইঙ্গিত রেজাকে ঘিরেই। সাধারণ মানুষের সকল জল্পনা কল্পনা রেজাকে নিয়েই।

দলীয় একাধিক সূত্রে জানাযায়, বেলকুচিতে আওয়ামী রাজনীতিতে প্রতিকুল অবস্থার মধ্য দিয়ে রেজা সক্রিয় ছিল এবং বর্তমানেও তার ভূমিকা প্রশংশনীয় তাই সাজ্জাদুল হক রেজাকেই উপজেলা পরিষদের প্রতিনিধিত্ব দিতে ইঙ্গিত করছে। এছাড়াও সব শ্রেনী-পেশার মানুষদের জন্য তার দরজা উন্মুক্ত হওয়ায় এবং গরীব দুঃস্থ অসহায়দের আস্থার স্থল হিসেবেই তরুণ,যুবক,বৃদ্ধদের কাছে সর্বাধিক পরিচিত।

একান্ত আলাপচারিতায় তরুণ প্রজন্মের অংহকার সাজ্জাদুল হক রেজা জানায়, আমি আওয়ামী রাজনীতিতে ছোট বেলা থেকেই ঔতপ্রোত ভাবে জড়িত এবং দলের বিভিন্ন পদে বিভিন্ন সময় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি। বর্তমানেও আমি দায়িত্বশীল পদে অবস্থান করছি। আমি সবসময় সাধারণ মানুষের সাথে থেকে রাজনীতি করেছি আমি সাধারণ মানুষের মাঝে থাকতে চাই এবং সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায়। আমাকে দল যদি মনোনয়ন দেয় এবং উপজেলার প্রতিনিধিত্ব করার ক্ষমতা জনগণ আমাকে দেয় তাহলে বেলকুচি উপজেলায় সমাজের পিছিয়ে পড়া জন সাধারণকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় জনসম্পদ হিসেবে গড়ে তুলতে উন্নয়ন মূলক ও কর্মমুখী বিভিন্ন উদ্যোগ গ্রহন করে কর্মসংস্থানসহ অবকাঠামো গত মাদকমুক্ত সন্ত্রাসমুক্ত ও বেলকুচি উপজেলাকে একটি স্বয়ংক্রিয় আধুনিক এবং সারাদেশের মধ্যে একটি মডেল উপজেলা বিনির্মানে নিজেকে নিয়োজিত রাখতে চাই।