উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দূর্গম চরের মধ্যে গণসংযোগ করছে সাজ্জাদুল

এম.এ.মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দূর্গম চরাঞ্চল বেলকুচি সদর ইউনিয়ন ও বড়ধূল ইউনিয়নের বিভিন্ন যায়গায় গণসংযোগ করছে উপজেলা যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা।

শনিবার বিকালে বেলকুচি সদর ইউনিয়ন ও বড়ধূল ইউনিয়নের বিভিন্ন যায়গায় চরাঞ্চলের ছিন্নমূল হতদরিদ্র মানুষকে নিয়ে গণসংযোগ করেছেন সাজ্জাদুল হক রেজা। সাজ্জাদুল হক রেজা উদীয়মান তরুণ নেতা হিসেবে বেলকুচির ছয়টি ইউনিয়নেই রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা। বেলকুচির সাধারণ মানুষের মধ্যমণি। তৃণমূলের মানুষের একটাই চাওয়া আগামী উপজেলা নির্বাচনে তোমার বিজয় চাই এবং উপজেলা চেয়ারম্যান হিসাবে তোমাকেই দেখতে চাই বলে ছিন্নমূল হতদরিদ্র মানুষগুলি তার মাথায় হাত বুলিয়ে দেয়।

স্থানীদের কাছে জানাযায়, সাজ্জাদুল হক রেজা শিক্ষিত ছেলে তার মধ্যে সততা আদর্শ নীতি আছে এবং আমারা যারা সাধারণ মানুষ ধনী গরীব আবাল বৃদ্ধা বনিতা যখনি ডাকি আমরা তাকে কাছে পাই তাই তাকেই উপজেলা পরিষদে প্রতিনিধি করতে চাই। রেজা কোন জনপ্রতিনিধি না হয়েই বিভিন্ন সময় আমাদের পাশে এসে দাড়িয়েছে তাই আমাদের একটাই চাওয়া আমারা আগামী উপজেলা নির্বাচনে উপজেলার প্রতিনিধি হিসেবে সাজ্জাদুল হক রেজাকেই চাই এমনটাই প্রত্যাশা করছেন বেলকুচি সদর ও বড়ধূল ইউনিয়ন চরাঞ্চলের ছিন্নমূল মানুষ।

এদিকে সাজ্জাদুল হক রেজা জানায়, আমি রাজনীতি করি সততা ও আদর্শ নিয়ে সবসময় চেষ্টা করি সাধারণ মানুষের পাশে দাড়াতে। আমি বেলকুচি উপজেলার সাধারণ মানুষের ভালবাসা পেয়েছি এবং সাধারণ মানুষের পাশে থাকতে চাই। সাধারণ মানুষের জন্য কাজ করে আমি আনন্দ পাই।

আগামী নির্বাচনে উপজেলা পরিষদের প্রতিনিধিত্ব করার তৌফিক আল্লাহ্ যদি আমাকে দেন তাহলে, বেলকুচি উপজেলা পরিষদকে একটি আধুনিক উপজেলা পরিষদ হিসেবে গড়ে তুলবো। মাননীয় প্রধানমন্ত্রী এদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে এবং তরুণদের হাতদিয়ে উন্নয়নের অগ্রযাত্রার প্রয়াস তরান্বিত করছে তাই আমি তরুণ হিসেবে বেলকুচি উপজেলা পরিষদকে একটি আধুনিক স্বচ্ছ স্বয়ংক্রিয় রুপ দিতে চাই।

গণসংযোগ কালে তার সাথে উপস্থিত ছিলেন, বড়ধুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক আব্দুল আলীম, বেলকুচি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়নের চেয়ারম্যান মীর্জা সোলায়মান, সাবেক চেয়ারম্যান গাজী নুরুল ইসলাম, যুবলীগের যুগ্ন আহবায়ক ওমর ফারুক সরকার, বেলকুচি পৌরসভার প্যানেল মেয়র ইকবাল রানা, কমিশনার আয়নাল হক, ফজলুল হক, বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য অলিভ সরকার।

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদ আহমেদ সহ ছাত্রলীগ, যুবলীগ সহ সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা এসময় উপস্থত ছিলেন।