উপ-নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান মনিরের ২ দিন ব্যাপী গণসংযোগ

আজিজুর রহমান / সোহানা ফেরদৌস সুইটি, কেশবপুর: কেশবপুরের মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর আবুর মৃত্যুর পর ওই পদটি শুন্য থাকায় ওই ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন উপলক্ষ্যে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইউপি সদস্য, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাংগঠনিক সম্পাদক, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ও শিকারপুর পাত্রপাড়া ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির স্থানীয় দলীয়নেতা-কর্মীদের সাথে নিয়ে ২ দিন ব্যাপী গণসংযোগ করেছেন।

সোমবার ও মঙ্গলবার দিনব্যাপী তিনি মজিদপুর ইউনিয়নের শিকারপুর বাজার, শ্রীফলা বাজার, জামালগঞ্জ বাজার, প্রতাপপুর বাজার, দেউলী, শ্রীরামপুর গ্রামসহ বিভিন্ন গ্রামে ও বাজারে গণসংযোগ করেন।

গণসংযোগ কালে তার সাথে উপস্থিত ছিলেন মজিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, সদস্য সালাম গাজী, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দীলীপ কুমার রায়, যুবলীগ নেতা বাবলু রহমান, ইমরান হোসেন, ছাত্রলীগ নেতা মামুন হোসেন, সবুজ হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

গণসংযোগ কালে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান মনির সকলের কাছে দোয়া ও আশির্বাদ প্রার্থনা করেন এবং মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং মুক্ত ও ডিজিটাল ইউনিয়ন গড়ার অঙ্গিকার নিয়ে ইউনিয়নের প্রতিটি এলাকা চষে বেড়াচ্ছেন।