উলিপুরে মাদ্রাসা ছাত্র ১৩ দিন ধরে নিখোঁজ

হাফিজ সেলিম, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুর উপজেলার থেতরাই তালিমুর কোরআন নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার জোনাইদ হোসেন জনি (১৪) নামের এক ছাত্র ১৩ দিন ধরে নিখোঁজ।

এঘটনায় ওই ছাত্রের বাবা আব্দুর বারী থানায় সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরি সূত্রে জানা গেছে, জনি উপজেলার থেতরাই ইউনিয়নের তালিমুর কোরআন নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার হেফজ শাখার আবাসিক শিক্ষার্থী।

গত ১২ জানুয়ারী শনিবার প্রতিদিনের ন্যায় মাদ্রাসার উদ্দেশ্যে বাড়ি হতে বের হয়। ওই দিন সন্ধ্যায় জনির পিতা খোঁজ নিয়ে জানতে পারে সে মাদ্রাসায় পৌঁছায়নি। এর পর থেকে জনির পরিবার সকল আত্মীয়স্বজন ও বিভিন্ন স্থানে খোজাখুঁজির পরও তার কোন সন্ধান পায়নি। পরে ওই ছাত্রের বাবা আব্দুর বারী গত ২১ জানুয়ারী উলিপুর থানায় সাধারন ডায়েরি করেন।

জনির বাবা আব্দুর বারী কান্না জড়িত কন্ঠে বলেন, বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিয়েও তার কোন সন্ধান না পাওয়ায় থানা জিডি করেছি।

ওই মাদ্রাসার শিক্ষক হাফেজ নুরুন্নবী মিয়া জানান, জনি মাদ্রাসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আসলেও সে মাদ্রাসায় পৌঁছায়নি। তবে আমরা সবাই তার সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজখবর নিচ্ছি।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, বিভিন্ন জায়গায় বার্তা প্রেরণ করেছি এবং তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।