কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আবু হানিফ, কিশোরগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ জাতীয় চার নেতার অন্যতম ও মুক্তযুদ্ধকালীন অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের জৈষ্ঠ পুত্র সৈয়দ আশরাফ আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারি হয়ে দলের নেতৃত্ব দিয়েছেন।

টানা দুইবার মুক্তযুদ্ধের নেতৃত্বদানকারী দলটির সাধারণ সম্পাদক কিশোরগঞ্জ-১ আসনের পাঁচবারের এই সংসদ সদস্যের রুহের আত্মার মাগফিরাত কামনা করে আজ আসর নামাজ বাদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এই মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিল উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও বিসিবির ঢাকা বিভাগীয় পরিচালক এডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আতাউর রহমান, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এডভোকেট ফারুক আহমেদ বাচ্চু, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম শরীফ, চৌদ্দশত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান এবি সিদ্দিক খোকা, বিন্নাটি ইউনিয়নের চেয়ারম্যান আজহারুল ইসলাম বাবুল, জেলা, থানা, বিন্নাটি, মারিয়া ও চৌদ্দশত ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, পেশাজীবী সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যক্তিবর্গ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়া মাহফিলে সৈয়দ আশরাফুল ইসলামের মাগফিরাত কামনা করে দেশ-জাতির কল্যাণ ও শান্তি কামনা করে খোরশেদ উদ্দিন ভূঁইয়া ইসলামিয়া দাখিল মাদরাসার তত্ত্বাবধায়ক মাওলানা শাহ বুরহান উদ্দিন আহমেদ দোয়া পরিচালনা করেন ।

উল্লেখ্য সৈয়দ আশরাফুল ইসলাম গত ৩ জানুয়ারি থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের বামরুদগ্রান হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।