কেশবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষ আহত- ৭

আজিজুর রহমান / সোহানা ফেরদৌস সুইটি, কেশবপুর: কেশবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। এরমধ্যে ১ জনকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি আহতরা স্থানীয় চিকিৎসা নিয়েছে।

এঘটনায় আলাউদ্দীন মোড়ল ও রবিউল ইসলাম সরদার বাদী হয়ে কেশবপুর থানায় পাল্টা-পাল্টি লিখিত অভিযোগ দায়ের করেছে।

জানা গেছে উপজেলার সাতবাড়িয়া গ্রামের মৃত নিজাম সরদারের ছেলে রবিউল ইসলাম সরদার তার বাড়ির পাশে জমি লিচ নিয়ে ধনে চাষ করেন। ওই ক্ষেতের পাশ দিয়ে একই গ্রামের মৃত সাবান আলী মোড়লের ছেলে আলাউদ্দীন মোড়ল একটি ড্রেন কাটেন। এই নিয়ে উভয় পক্ষের মধ্যে গোলযোগের সৃষ্টি হয়।

আলাউদ্দীন মোড়ল সাংবাদিকদের জানান, সোমবার সকালে আমি সাতবাড়িয়া বাজারে আসা মাত্রই ড্রেন কাটাকে কেন্দ্র করে রবিউল ইসলাম সরদার আমাকে মারপিঠ করে। মারপিটের ঘটনায় আমি বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। অভিযোগ পেয়ে ঘটনাস্থলে এসে কেশবপুর থানার এস আই নাজমুল উভয় পক্ষকে মঙ্গলবার বিকালে থানায় ডাকেন।

কিন্তু আমি থানায় হাজির হলেও রবিউল ইসলাম সরদার হাজির না হওয়ায় থানা থেকে আমি বাড়ি ফিরে যায়। বাড়ি ফেরার পথে সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের সামনে পৌছানো মাত্রই থানায় অভিযোগ দেওয়াকে কেন্দ্র করে রবিউল ইসলাম সরদার আমাকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে।

এসময় আলাউদ্দীন মোড়ল ও রবিউল ইসলাম সরদারের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে আহত হন আলাউদ্দীন মোড়ল (৪৭), তার ছেলে পলাশ মোড়ল (২৮), রফিকুল ইসলাম মোড়ল (৩৬), ওসমান মোড়ল (৩২), ইদ্রিস আলী মোড়ল (৩৪), সিদ্দিক মোড়ল (৪০), রবিউল ইসলাম সরদার (৩২)।