কেশবপুর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত-৫

আজিজুর রহমান / সোহানা ফেরদৌস সুইটি, কেশবপুর: কেশবপুর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে মহিলাসহ ৫ জন আহত হয়েছে। আহতদেরকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এরমধ্যে আহত মনোয়ারা বেগমের অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। মঙ্গলবার রাতে পৌরসভার মধ্যকুল ট্রাক টার্মিনালের পাশে ওই ঘটনা ঘটে।

এলাকাবাসী ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, কেশবপুর প্রেসক্লাবের কেয়ারটেকার আবুল বাসার খানের চাচাত ভাই মিজানুর রহমান খানের ছেলে পৌর যুবলীগ
নেতা রাজিব খান গত ২১ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের জনসভা থেকে বাড়ি ফেরার পথে বাজিতপুর গ্রামে রাস্তার ওপর পৌছানো মাত্রই তার ওপর হামলা হয়।

ওই হামলার ঘটনায় মধ্যকুল এলাকার আব্দুল গণির ছেলে জামাল হোসেন জড়িত ছিল বলে অভিযোগ উঠে। ওই ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার রাতে জামালের সহযোগী ফিরোজ সরদারকে খানপাড়ার লোকজন ধাওয়া করে। এরপর রাত সাড়ে ১২ টার দিকে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হয়। আহতরা হলেন শ্রমিক ইউনিয়ন-২২৭ এর কার্যকারী সদস্য শহীদুজ্জামান শহীদ সরদার (৩৫), ফিরোজ সরদার (২৫), শফি উদ্দিন সরদার (৪৫), তার স্ত্রী মনোয়ারা বেগম (৪০), কেশবপুর প্রেসক্লাবের কেয়ারটেকার আবুল বাসার খান (৪০)।

শ্রমিক ইউনিয়ন-২২৭ এর কার্যকারী সদস্য শহীদুজ্জামান শহীদ জানান, আমাদের ওপর অতর্কিত হামলা করা হয়েছে। অপর দিকে আবুল বাসার খান বলেন, আমাকে অহেতুক অন্যায় ভাবে মারা হয়েছে।

এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। অভিযোগ পাওয়ার পর মামলা হবে। ওই ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।