খেলার মাঠে ধূমপান নিষিদ্ধ থাকলেও সবার অগোচরে ধূমপান করলেন ক্যামেরাম্যান

আবুল হাসনাত, (সিলেট) কানাইঘাট প্রতিনিধিঃ সিলেটে ২য় পর্বের শেষ দিনের প্রথম ম্যাচে সিলেটে সিক্সার্সের বিপক্ষে সর্ব্বোচ্চ রান তাড়া করে রেকর্ড গড়া ম্যাচে জয় লাভ করে রংপুর রাইডার্স। তবে এ জয়কে ছাপিয়ে এখন আলোচনার তুঙ্গে ক্যামেরাম্যানের ধূমপান।

সিলেট স্টেডিয়ামে ৫ম বিপিএল আসরে একজন ধূমপান করলে তাকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল। এবারও ঘটল সেই ঘটনা। একদিকে চলছে রংপুর-সিলেট সিক্সার্সের ম্যাচ অন্যদিকে ক্যামেরাম্যান ধূমপান করছেন। এমন ধূমপানে প্রশ্নবিদ্ধ যেখানে স্টেডিয়ামে দাহ্য পদার্থ নিষিদ্ধ সেখানে একজন পেশাদার ক্যামেরাম্যান সিগারেট খাচ্ছেন।

এদিকে সিলেট খেলা দেখতে আসা অনেক দর্শক এই ক্যামেরাম্যানের পাশে বসে খেলা উপভোগ করছেন। ঠিক ঐ সময় তিনি ধূমপান করলে অবাক হয়ে যান অনেক দর্শক। সোশ্যাল মিডিয়া ‘ফেসবুকে’ ঝড় তুলেছেন অনেকে।

ক্ষুব্ধ দর্শকরা বিসিবির এমন কড়া নজরদারির পরও কীভাবে একজন ধূমপান করতে পারেন। ফয়েজ আহমদ একজন লিখেছেন একজন ক্যামেরাম্যান এভাবেই প্রকাশ্যে ধুমপান করছেন একদম আমাদের সামনে। কয়েকবার উনার দৃষ্টি আকর্ষণ করেও আমরা ব্যর্থ।

তিনি একের পর এক সিগারেট খেয়েই যাচ্ছিলেন। স্টেডিয়ামে যেখানে সিগারেট, আগুন জাতীয় কোন দাহ্য পদার্থ নিয়ে প্রবেশ নিষেধ, সেখানে তিনি এই নিষেধের তোয়াক্কাই করেননি। ফারিহা নামে আরেকজন লিখেছেন রোমাঞ্চকর এমন ম্যাচে একজন ক্যামেরাম্যানের কান্ড দেখে অবাক হয়ে যাই।