গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে উলু-মুদ্দীন মাদ্রাসার উদ্বোধন

আশরাফুল ইসলাম, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার পলামবাড়ী উপজেলা সদরের জামালপুর মৌজারটিকনী পাড়ায় ৩১ শতাংশ জমির উপরে বিশিষ্ট ব্যবসায়ি ও মাদ্রাসাটির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব খন্দকার মাসুদ রানা (কামিমের) অর্থায়নে নির্মিত পলাশবাড়ী উলু- মুদ্দীন মাদ্রাসাটির শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ ২৮ জানুয়ারী শুক্রবার বাদ জুম্মা মাদ্রাসার উদ্বোধন করেন উপস্থিত অতিথিবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ কে এম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ, সহ সভাপতি ও পলাশবাড়ী বিআরডিবি চেয়ারম্যান শহিদুল ইসলাম বাদশা, গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি এনামুল হক সরকার মকবুল, থানা কেন্দ্রীয়মসজিদের পেশ ইমাম মেস্তাফিজুর রহমান রাজা প্রমুখ।

পরে উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মোস্তাফিজুর রহমান রাজা। সমগ্র উদ্বোধনী অনুষ্ঠাটি পরিচালনা করেন বিশিষ্ট কাপড় ব্যবসায়ি তাবলিগ জামায়াতের মাওঃ ফারুক ও মাওঃ রুবেল।

উল্লেখ্য, জামালপুর মৌজার টুকনীপাড়ায় ৩১ শতাংশ জমি দান করেন মরহুম মোজ্জাম্মেল হক মাষ্টার ও বিশিষ্ট ব্যবসায়ি ও মাদ্রাসাটির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব খন্দকার মাসুদ রানা কামিমের পরিবার।