গুরুদাসপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

নাজমুল হাসান নাহিদ, গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ আসন্ন উপজেলা নির্বাচন-২০১৯ এর নাটোরের গুরুদাসপুর উপজেলা পরিষদ থেকে উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ঠ ব্যবসায়ী, সমাজ সেবক ও নাটোর জেলা আ-লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন গণসংযোগ করেছেন।

মঙ্গলবার বিকেলে উপজেলার পৌর শহরের চাঁচকৈড় বাজারে তিনি সকল শ্রেণীপেশার মানুষের সাথে সাক্ষাত করেন ও দোয়া চান। তার গনসংযোগ কালীন সময়ে জনতার ঢল নামে। জনতার ভালবাসায় তিনি আবেক-আফ্লুত।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী। জনতার ভালবাসায় মনোনয়ন প্রত্যাশী মো. আনোয়ার হোসেন গনসংযোগকালে বলেন, আমি বঙ্গবন্ধুকে ভালবাসি, জননেত্রী শেখ হাসিনাকে ভালবাসি, আওয়ামীলীগকে ভালবাসি।

রাজনীতির হাতে খরি আমার অভিভাবক নাটোর জেলা আ’লীগের সভাপতি ও টানা সপ্তম বারের মত নাটোর-৪ আসন (গুরুদাসপুর-বড়াইগ্রাম) থেকে নির্বাচিত সংসদ সদস্য বিলচলনের হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো.আব্দুল কুদ্দুস এমপির হাত ধরে।

তার আদর্শেই আজ আমি আপনাদের মাঝে উপজেলা চেয়ারম্যানের প্রার্থী হয়েছি। আমি কৃতজ্ঞ আমার অভিভাবক আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুসের কাছে। আমি কৃতজ্ঞ আপনাদের কাছে। কেননা আপনারাই আমাকে আজ এই জায়গাতে নিয়ে এসেছেন। আপনাদের ভালবাসা না থাকলে আজ আমি চেয়ারম্যান প্রার্থী হতে পারতাম না। আমার আশা ও বিশ্বাস মমতাময়ী নারী জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি আপনাদের বিপুল ভোটে জয়ী হবো।