গুরুদাসপুরে কলেজ ছাত্রকে হাতুড় দিয়ে পিটিয়ে জখম

নাজমুল হাসান নাহিদ, গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুরে আলমগীর হোসেন নামে এক কলেজ ছাত্রকে লোহার হাতুড় দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় আলমগীরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আলমগীর উপজেলার নাজিরপুর ইউনিয়নের মামুদপুর দক্ষিনপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং গুরুদাসপুর বিলচলন শহীদ সামছুজ্জোহা সরকারী কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, রবিরার রাত সাড়ে ৯টার দিকে নিজ গ্রামে বন্ধুদের সাথে ব্যাটমিন্টন খেলা করতে ছিলো ওই কলেজ ছাত্র আলমগীর। এই খেলা নিয়ে একই গ্রামের আহসান আলীর ছেলে আশিক আলীর সাথে কথা-কাটাকাটির এক পর্যায়ে আশিক ঘটনাস্থল ত্যাগ করে বাড়িতে গিয়ে তার বাবা আহসান আলীকে সাথে নিয়ে এসে লোহার হাতুড় ও ষ্ট্যাম দিয়ে পিটিয়ে জখম করে।

এ সময় আলমগীর হোসেনের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে গুরুদাসপুর হাসপাতালে ভর্তি করেন। তার শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ের আঘাতের রক্তের চিহ্ন দেখা গেছে।

এ বিষয়ে অভিযুক্ত আহসান আলী বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না। তারাই প্রথমে আমার সন্তানকে মারপিট করেছে। পরে আমার ছেলে আলমগীরকে দুই-একটা কিলঘুসি দিছে। হাতুড় দিয়ে মারপিটের ঘটনা সত্যি নয়। তার পরেও এলাকাতেবসে মিমাংসা করা জন্য তাদেরকে বলা হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সেলিম রেজা বলেন, অভিযোগপাওয়া গেছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।