গুরুদাসপুরে দুস্থ পরিবার, এতিম খানা ও ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে খাবার বিতরণ

নাজমুল হাসান নাহিদ, গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে দুস্থ পরিবার, এতিমখানা ও ধর্মীয় প্রতিষ্ঠানে শুকনা ও অন্যান্য খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার বিভিন্ন ইউনিয়নের দুস্থ পরিবার, এতিমখানা ও ধর্মীয় প্রতিষ্ঠানে মোট ২৫২টি প্যাকেট বিতরণ করা হয়। প্যাকেটের মধ্যে চাল ১ কেজি, তেল ১ কেজি, ডাল ১ কেজি, চিনি ১ কেজি, লবণ ১কেজি, মুড়ি হাফ কেজি, মোমবাতি এক ডজন, দিয়াশলাই ১ ডজন, চিড়া ১ এক কেজি ও বিস্কুট ১ কেজি করে মোট ১০ রকম খাবার ওই প্যাকেটে দেওয়া হয়।

বুধবার সকালে গুরুদাসপুর উপজেলা প্রশাসনের আয়োজনে গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই খাবার বিতরণ করেন নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) এর স্থানীয় সাংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক মো.আব্দুল কুদ্দুস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা(পিআইও) মো. আব্দুল হান্নান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আক্তার মিতা, ধারাবারিষা ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, সহকারী পিআইও নজরুল ইসলাম, আ’লীগ নেতা সুলতান মাহমুদসহ প্রমুখ।