গুরুদাসপুরে মাদকদ্রব্য ধ্বংস ও বন্ধের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

নাজমুল হাসান নাহিদ, গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি: “এসো মাদককে না বালি, সুস্থ সুন্দর সমাজ গড়ি” এই স্লোগানে নাটোরের গুরুদাসপুরে গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক স্বপন মোল্লার আয়োজনে মাদকদ্রব্য ধ্বংস ও বন্ধের দাবীতে মানববন্ধন করেছে মশিন্দা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মানববন্ধনে অংশ নেই স্কুলের সকল শ্রেণীর ছাত্র/ছাত্রীরাসহ শিক্ষক/শিক্ষীকা। বুধবার সকালে গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মো. স্বপন মোল্লার নেতৃত্বে মশিন্দা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা একটি বিশাল মানববন্ধন করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মশিন্দা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহাবুব হাসান। বিশেষ অতিথি হিসেবে ছাত্রলীগনেতা জাহাঙ্গীর আলম জীবন, মো. শাফি রহমান সজিবসহ প্রমুখ।

উক্ত মানববন্ধনে বক্তব্য রেখে ছাত্রলীগ নেতা মো. স্বপন মোল্লা বলেন, “মাদকের বিরুদ্ধে আমরা ছাত্রলীগ সব সময় ছিলাম এখনও আছি, আগামীতেও থাকবো। মাদক যেন কোন শিক্ষার্থীর কাছে পৌছাতে না পারে সে বিষয়ে আমরা সব সময় সজাগ।

আমি নিজেই এই উদ্যোগটি নিয়েছি। প্রত্যেক সপ্তাহে আমার উপজেলার প্রতিটি স্কুলে একটি করে মাদক বিরোধী মানববন্ধন করবো। কেননা মাদকের ভয়াবহতা রুখতে আমাদের সকলকে সচেতন থাকতে হবে। কোন শিক্ষার্থীকে যেন মাদক না ছুঁতে পারে। সে বিষয়ে আমরা শিক্ষক/শিক্ষার্থী/অভিভাবক সবাইকে অবগত করছি। আমাদের পাশাপাশি সকলকেই এই মাদক বিরোধী অভিযানে এগিয়ে আসতে হবে। তাহলেই আমরা মাদক মুক্ত সমাজ গড়তে পারবো।”