চুয়াডাঙ্গায় ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে জখম : একজনকে ঢাকায় রেফার্ড!

মিরাজুল ইসলাম, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গায় ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলে মিরাজ ও বশির নামে দুই ছাত্রলীগ কর্মীকে উপর্যুপুরি কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

শুক্রবার রাত ৮ টার দিকে দৌলতদিয়াড় এলাকায় ঘটনা ঘটে। হামলায় মিরাজকে আশঙ্কজনক অবস্থায় ঢাকাতে নেওয়া হয়েছে। এ ঘটনার পর শহরে ছাত্রলীগের বিবাদমান দুই পক্ষের মধ্যে তীব্র উত্তেজনা দেখা দিয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে চুয়াডাঙ্গা শহরের দৌলতদিয়াড় দক্ষিণ পাড়া এলাকায় অবস্থান করছিলো জেলা ছাত্রলীগের এক গ্রুপের বেশ কয়েকজন সদস্য। এর কিছুক্ষণ পরই প্রতিপক্ষ গ্রুপের ৮/১০ সদস্য তাদের উপর ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে হামলা করে। এতে ধারালো অস্ত্রের আঘাতে মিরাজ ও বশির নামে দুই ছাত্রলীগ কর্মী মারাত্মক জখম হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের নেয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা: শামীমা ইয়াসমিন জানান, ধারালো অস্ত্রের উপর্যুপুরী আঘাতের কারণে আহত মিরাজের বাম পায়ের রগ কেটে গেছে। শরীরেও অসংখ্যা ক্ষতের সৃষ্টি হয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার অবস্থা আশঙ্কজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। অপর আহত বশিরকে চুয়াডাঙ্গাতেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম জানান, নিজেদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে। নতুন করে অপ্রীতিকর ঘটনারোধে শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।