জনসমর্থনে এগিয়ে সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পারভিন আকতার

মোঃ এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ আগামী মার্চে সারাদেশে অনু্ষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে সম্মতি জ্ঞাপন করেছেন, সাতকানিয়া-লোহাগাড়া আসনের দ্বিতীয়বারের নির্বাচিত সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি এবং সাংসদের সহধর্মীনি, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য রিজিয়া রেজা চৌধুরীর আস্হাভাজন, দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী, উপজেলা মহিলা আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী, নারীনেত্রী ও সমাজকর্মী মিসেস পারভীন আকতার।

উপজেলা মহিলা আওয়ামীলীগের এক নেত্রী জানান, দীর্ঘদিন দলের প্রতি আনুগত্য পোষণ করা পারভিন আকতার দলের দুঃসময়-সু সময়ে লোহাগাড়াবাসীর জন্য কাজ করে আসছেন। উপজেলার প্রতিটি ইউনিয়নে ছুটে গিয়ে মহিলা আওয়ামীলীগকে সু-সংগঠিত করে তুলেছেন। খেয়ে না খেয়ে দলের ডাকে ছুটে চলা এ নেত্রী দীর্ঘদিনের দল ও মানুষের জন্য কাজ করে যাওয়ার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মহিলা আওয়ামীলীগকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার জন্য আগাম তোড়জোড় প্রচার-প্রচারনা শুরু করে দিয়েছেন।

ইতিমধ্যে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়ে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে ছুটে চলছেন। প্রতিটি এলাকায় জানিয়ে দিচ্ছেন নিজের প্রার্থীতার কথা। বিশেষ করে নারী সমাজের পরিচিত মুখ পারভিন আকতার নারীর জন্য সরকার প্রদেয় প্রতিটি সুবিধা ঘরে-ঘরে পৌছে দেওয়ার সংগ্রামে দিন অতিবাহিত করে যাচ্ছেন।

তিনি বিগত লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রজাপতি প্রতিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন। তিনি জানান, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অংগসংগঠনের প্রতিটি নেতাকর্মী আমার পক্ষ হয়ে নির্বাচনে ভুমিকা রাখবে ইনশাআল্লাহ। তেমনি সকল নারী-পুরুষের জন সমর্থন ও রায় আমার অনুকুলে আসবে বলে প্রত্যাশা করছি। তিনি সকলের দোয়াও সহযোগিতা কামনা করেছেন।