জন প্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফের মৃত্যুতে চরফ্যাশনে আ’লীগের দোয়া-মাহফিল অনুষ্ঠিত

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশনে জনপ্রশাসনমন্ত্রী ও বাংলাদেশ আ’লীগের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম’র মৃত্যুতে উপজেলা আ’লীগের উদ্যোগে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ জানুয়ারী) বাদ জোহর চরফ্যাশন খাসমহল জামে মসজিদে এই দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আ’লীগের সভাপতি মন্ডলির সদস্য ও জন প্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে আয়োজিত দোয়া-মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিবেশবন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এসময় বলেন, কীর্তিমান রাজনীতিবিদ সৈদয় আশরাফুল ইসলামের সততা এবং বিশ্বস্ততার আদর্শ কেমনে-প্রাণে লালনের মাধ্যমে তাঁর বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে হবে।

দোয়া-মাহফিল অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা ও লামালীগ সভাপতি অধ্যক্ষ মইনুদ্দীন, সাধারন সম্পাদক অধ্যক্ষ মো. ছিদ্দিক, পৌর আ’লীগের সাধারন সম্পাদক মনির আহমেদ শুভ্রসহ আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

চরফ্যাশন খাসমহল জামে মসজিদের পেশ ইমাম মাও. রফিকুল ইসলাম দোয়া মোনাজত পরিচালনা করেন। এর আগে উপমন্ত্রী তার পিতা সাবেক সংসদ সদস্য ও চরফ্যাশন সরকারী কলেজের অধ্যক্ষ এম এম নজরুল ইসলামের কবর জিয়ারত করেন।