টিপু মুন্সী-বাণিজ্য মন্ত্রী হওয়ায়, রংপুরের পীরগাছায় আনন্দ মিছিল

শফিকুল আলম, রংপুর প্রতিনিধিঃ রংপুর-৪ আসনের তিন বারের নির্বাচিত সংসদ সদস্য, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশিকে বাণিজ্য মন্ত্রী হিসেবে ঘোষণা করায় আনন্দে ফেটে পড়েন পীরগাছা-কাউনিয়া উপজেলা আওয়ামীলীগসহ নানা শ্রেণি ও পেশার মানুষ। টিপু মুনশিকে পূর্ণমন্ত্রী হিসেবে ঘোষণা করার পর পীরগাছায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

গতকাল (৬ জানুয়ারী) রবিবার বিকেলে একটি আনন্দ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল হাকিম সরদার, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, রংপুর জেলা পরিষদ সদস্য ফিরোজ হোসেন, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ খাঁন, পারুল ইউনিয়ন আ’লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, ছাত্রলীগের সভাপতি ওয়াসিম আহম্মেদ ও সম্পাদক শাহ শাফায়েত জামিল প্রমুখ।

সমাবেশে বক্তারা টিপু মুনশিকে মন্ত্রী করায় গণতন্ত্রের মানস কন্যা, বিশ্ব মানবতার মা, বাংলাদেশ আওয়ামীলীগের কান্ডারী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান। এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথক ভাবে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন।