টেকনাফে কর্মরত সাংবাদিকদের প্রশিক্ষণ বিষয়ক কর্মশালা হয়েছে

মোহাম্মদ আমিন, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধিঃ সোমবার দিনব্যাপী কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের আয়োজনে উপজেলার একটি আবাসিক হোটেলের সম্মেলন কক্ষে এ কর্মশালা হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবু তাহের। প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীদের সনদ বিতরণ করা হয়েছে।

এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন জেলা এসপি এবিএম মাসুদ হোসেন, টেকনাফ ২ বিজিবির উপ অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার, কক্সবাজার অ্যাডিশনাল এসপি (সদর সার্কেল) সাইফুল ইসলাম, অ্যাডিশনাল এসপি রিয়াদ হোসেন, কোস্টগার্ড টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট ফয়েজুল ইসলাম মন্ডল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির (বিএফইউজের) সদস্য আয়াছুর রহমান, মুজিবুল ইসলাম, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি আব্দুল কুদ্দুস রানা, সাধারণ সম্পাদক জাহিদ সরওয়ার সোহেল, টেকনাফ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) প্রণয় চাকমা, টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ, পুলিশ পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের প্রচার-প্রকাশনা সম্পাদক নূপা আলম প্রমুখ। কর্মশালায় টেকনাফ সাংবাদিক ইউনিটি ও পৌর প্রেস ক্লাবের ৩৮ সদস্য অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেন, মিডিয়া আধুনিক যুগের দর্পণ হিসেবে কাজ করছে। যদি নিষ্ঠাভাবে খরব উপস্থাপন করা না হয় তাহলে জাতি ও ব্যক্তি ভয়াবহ পরিস্থিতিতে পড়বে। সৎ, দক্ষ ও নিষ্ঠাবান সাংবাদিক তৈরিতে এ উদ্যোগকে সাধুবাদ জানাই।