টেকনাফে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত দুই

জসিম উদ্দীন জিহাদ, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ কক্সবাজার টেকনাফ দমদমিয়ে এলাকায় চেকপোস্টের সামনে র‍্যাবের সঙ্গে মাদক কারবারিদের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

এ সময় র‍্যাবের গুলিতে দুই মাদক কারবারি নিহত হয়। সোমবার ৭ জানুয়ারি দিবাগত রাত ৩টার দিকে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৪০হাজার পিস ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, বাগের হাট চিতলমারী উপজেলার বড় বাড়িয়া গ্রামের মোঃ ইব্রাহীম শেখের ছেলে সাব্বির হোসেন(২৫) ও ঢাকা সাভার উপজেলার নগর কুন্ডা গ্রামের আবদুল মতিনের ছেলে হাফিজুর রহমান(৩৫)

সংবাদের সত্যতা নিশ্চিত করে টেকনাফ র‍্যাব কোম্পানি কমান্ডার এএসপি শাহ আলম জানান, দিবাগত রাত ৩টার দিকে টেকনাফ দমদমিয়ে চেকপোস্ট একটি কাভার্ড ভ্যানকে তল্লাশি জন্য গতিরোধ করার চেষ্টা করা হলে গাড়ির ভিতর থেকে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুটে মাদক কারবারিরা। র‍্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুটে, পরে ঘটনাস্থল তল্লাশি করে দুটি মাদাক কারবারির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

এ সময় ঘটনাস্থল থেকে ৪০হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল একটি ওয়ান শটগান ও ১১রাউন্ড গুলি উদ্ধার করা হয় এবং মাদক পাচারের ব্যবহৃত কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয় বলে জানান তিনি।