ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু

অন্তর রায়, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল-বালিয়াডাঙ্গী মহাসড়কের চন্দনচহট এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় হাবিবুল্লাহ্ (৬) নামের এক শিশু ও সদর উপজেলার শিবগঞ্জ এলাকায় মাহিন্দ্র ট্রলীর ধাক্কায় আব্দুল আওয়াল (৩২) নামে আরেক মোটরসাইকেল আরোহির মর্মাত্মিক মৃত্যু হয়েছে।

শনিবার সকাল ১১ টা ও ১২ টা সময় এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন রাণীশংকৈল ও সদর থানা পুলিশ।

হাবিবুল্লাহ রাণীশংকৈল উপজেলার চন্দনচহট গ্রামের তৈয়ব আলীর ছেলে ও আব্দুল আওয়াল হরিপুর উপজেলার গেদুরা মুন্নাটলী এলাকার আওয়ামীলীগ নেতা সৈকত আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানাযায়, রাস্তা পারাপার হওয়ার সময় নেকমরদ থেকে বালিয়াডাঙ্গীর উদ্দেশ্যে যাওয়া একটি মাইক্রোবাস শিশুটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি। শিশুটির পিতা তৈয়ব আলী একমাত্র ছেলে হাবিবুল্লাহ্কে বাড়ীতে একা রেখে স্ত্রীসহ মৃত মামাকে দেখার জন্য যায়।

এদিকে ঠাকুরগাঁও পীরগঞ্জ সড়কের শিবগঞ্জ এলাকায় স্ত্রীকে নিয়ে শহরে যাওয়ার পথে বিপরীত মূখী একটি মাহিন্দ্র ট্রলীর ধাক্কায় আব্দুল আওয়াল নামে এক মোটরসাইকেল আরোহী মারা যায় ও তার স্ত্রী গুরুতর আহত হয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।