ঠাকুরগাঁও জেলা পরিষদের উন্নয়ন প্রত্যেকটি প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে যাবে-মুহা: সাদেক কুরাইশী

এস.এম.মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী বলেছেন, জেলা পরিষদের মাধ্যমে উন্নয়ন প্রত্যেকটি প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দেওয়া হবে। আর এই উন্নয়নের সুবিধা ভোগ করবে সাধারণ জনগণ।

বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা পরিষদ সভাকক্ষে ‘দায়িত্ব গ্রহণের দ্বিতীয় বর্ষপূতি’ অনুষ্ঠানের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে দ্বিতীয় বর্ষপূর্তিতে কেক কাটা হয়।

২০১৭ সালে নির্বাচনের মাধ্যমে মুহা: সাদেক কুরাইশী ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান এবং অন্যরা সদস্য হিসেবে নির্বাচিত হন। এরপর তিনিসহ অন্য সদস্যরা শপথ গ্রহণের মাধ্যমে তাদের দায়িত্ব বুঝে নেন।

চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী বলেন, জেলা পরিষদের মাধ্যমে আমরা প্রত্যেকটি এলাকায় উন্নয়নমূলক কাজ করছি। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন সহ বিভিন্ন উন্নয়নমূলক খাতে অর্থ বরাদ্দ প্রদান করছি এবং এই অর্থের মাধ্যমেই আমাদের উন্নয়নমূলক কাজগুলো চলমান রয়েছে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মঞ্জুরুল রহমান, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, রওশনুল হক তুষার, মারুফ হোসেন, দেবাশীষ দত্ত সমীর প্রমুখ।