তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে-আখাউড়ায় আইনমন্ত্রী

মো: সাইফুল ইসলাম, আখাউড়া প্রতিনিধিঃ আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, খুনি ও টাকা পাচারকারী তারেক রহমানকে বিদেশ থেকে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে।

আজ শুক্রবার সন্ধ্যায় আখাউড়ায় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপিকে দেওয়া বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, তারা বলে ৬ ফেব্রুয়ারী সংলাপ শুরু করবে, কার সাথে সংলাপ করব? জনগণ তাদের ভোট দেয়নি, জনগণকে তারা তোয়াক্কা করে না। আপনাদেরকে তারা মানুষ বলে মনে করে না। তারা মনে করে ঢাকা শহরের সোফায় বসে যা খুশি করবে আর জনগণ তা মেনে নিবে। এটা তাদের অভ্যাস। এই অভ্যাসকে আর সুযোগ দেয়া যাবে না।

আখাউড়া উপজেলা পরিষদ মাঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত এই গণসংর্ধনায় আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীসহ হাজার হাজার মানুষ অংশগ্রহন করে। উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক কাসেম ভূইয়া সেলিম ভুইয়া, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা প্রমুখ।

এ দিকে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে রেকর্ড পরিমান ভোটে নির্বাচিত সংসদ সদস্য আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের এই গণসংবর্ধনাকে কেন্দ্র করে নতুন সাজে সেজেছে আখাউড়া উপজেলা। বিপুল পরিমান ব্যানার, ফেস্টুন ও তোরণে ছেয়ে যায় গোটা আখাউড়া পৌর শহর। জনসমুদ্রে পরিণত হয় গণ সংবর্ধনা অনুষ্ঠান।