দেশ ও জাতীকে উন্নত করতে হলে শিক্ষার বিকল্প নেই-এমপি শাওন

জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ– ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শিক্ষার বিকল্প নেই। শিক্ষা জাতির মেরুদণ্ড।

শিক্ষিত জাতি ছাড়া একটি দেশ তথা জাতীকে উন্নয়নশীল দেশে পরিণত করা সম্ভব না। শিক্ষাথীদেরকে নকলমুক্ত পরিবেশে পরীক্ষা দিয়ে ভালো রেজাল্ট করতে হবে। আজকের শিক্ষাথীরা ভবিষ্যতে এ দেশ চালাবে।

বৃহস্পতিবার দুপুরে ভোলার লালমোহন গজারিয়া গার্লস স্কুল অ্যান্ড কলেজে ৩১ তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন।

এমপি শাওন আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার ওপর গুরুত্ব দিয়েছেন। বাংলাদেশকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতি মুক্ত করতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে কাজ করছি। আগামী প্রজন্মকে সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে।

লালমোহন উপজেলা নিবাহী অফিসার হাবিবুল হাসান রুমির সভাপতিত্বে এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুণ, গজারিয়া গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এমদাদুল ইসলাম সেলিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম প্রমুখ।