নওগাঁর মান্দায় পল্লী শিশু ফাউন্ডেশনের শীতবস্ত্র, বয়স্ক ভাতা ও স্যানেটারী ল্যাট্রিন প্রদান

মাহমুদুন নবী বেলাল, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ সতীহাট শাখার আয়োজনে এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন(পিকেএসএফ) এর সহযোগিতায় কম্বল, চাদর, মাসিক ভাতা ও স্যানেটারী ল্যাট্রিন প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রবীন জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও সমৃদ্ধি র্মসূচীর আওতায় ১শত জন অসহায় দুস্থ প্রবীন জনগোষ্ঠীর মাঝে কম্বল ও চাদর, ৭৫ জনের প্রতিজনকে ২৪শ টাকা করে বয়স্ক ভাতা এবং সমৃদ্ধি কর্মসূচীর আওতায় অতি দরিদ্র ১শ পরিবারের মাঝে স্যানেটারী ল্যাট্রিনের বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশের প্রধান সমন্বয়কারী আব্দুল করিমের সভাপতিত্বে শনিবার দুপুরে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন।

বিশেষ অতিথি ছিলেন থানার উপ-পরিদর্শক এমদাদুল হক, গনেশপুর ইউপির চেয়ারম্যান হানিফ উদ্দিন মন্ডল, পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশের উপ-প্রধান সমন্বয়কারী মনসুর আহমেদ, প্রোগ্রাম ম্যানেজার আব্দুল লতিফ মিয়া, সমৃদ্ধি কর্মসূচী সমন্বয়কারী আব্বাস আলী, মান্দা মমিন শাহানা সরকারি কলেজের সহকারী অধ্যাপক দেওয়ান একরামুল হক বাচ্চু, সাবেক প্রধান শিক্ষক দারাজতুল্লা, বিশ্বনাথ মন্ডল, প্রবীন কর্মসূচীর প্রোগ্রাম অফিসার মামুনুর রশীদ, ইউনিট ম্যানেজার মাহাবুল হকসহ অফিসের সকল কর্মকর্তা ও ইউপির সদস্যবৃন্দ।