নরসিংদীতে একটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড সচল গুলি, ০১ রাউন্ড ফিস ফায়ার কার্তুজ ও একটি চাইনিজ কুড়ালসহ আটক এক

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধিঃ নরসিংদীতে সদর থানা পুলিশ এক বিশেষ অভিযান চালিয়ে আজ মঙ্গলবার পৌরসভা এলাকায় মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনাকালে সদর থানাধীন পূর্ব দত্তপাড়া এলাকা হতে একটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড সচল গুলি, ০১ রাউন্ড ফিস ফায়ার কার্তুজ ও একটি চাইনিজ কুড়ালসহ আসামী মোঃ শাখাওয়াত হোসেন সাখু (২১), পিতা-মোঃ শহিদমিয়াকে আটক করা হয়।

একটি সূত্রে জানা গেছে, বিগত সময় ধরে এই থানাতে বিভিন্ন স্পট গুলোতে মাধকসহ বিভিন্ন অপরাধমূলক কাজ চলত। বর্তমানে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পুলিশ সুপারের নেতৃত্বে মাধক ও অস্ত্র উদ্ধারের অভিযানে অধিকাংশ কুখ্যাত মাধক ব্যবসায়ীরা গাঁ ঢাকা দিয়েছে।

কিন্তু নরসিংদীর মডেল থানার একটি সূত্রে জানা যায় যে, প্রতিনিয়ত জনসাধারণের নিরাপত্তা দিতে বিভিন্ন স্পট গুলিতে মাধক বিরাধী অভিযানসহ বিভিন্ন চেকপোস্ট চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, নরসিংদী জনাব মোঃ শাহরিয়ার আলম এবং পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ ইউসুফ আলী, ইনচার্জ শহর পুলিশ ফাঁড়ি জানান, মাধক বিরোধী আমাদের পুলিশের পক্ষ থেকে জিরু টলারেন্স ও মাধকের থেকে বেরিয়ে আসতে আইনের আশ্রয় চাইলে তাদের আইনী আশ্রয়সহ সহায়তা দেওয়া হবে।