নারায়ণগঞ্জে ৩ কেজি গাজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

কাজী শাহরিয়ার রুবেল, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয় সংলগ্ন চাঁদমারী বস্তিতে আজ (বুধবার) মাদক বিরোধী অভিযান চালায় সুপার হারুন-অর-রশীদ। এ সময় ঘটনাস্থল থেকে ৩ কেজি গাজাসহ ৫ মাদক (নারীসহ) ব্যবসায়ীকে আটক করা হয়।

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে অবস্থিত এই বস্তিতে অভিনব কিছু কৌশল অবলম্বন করে মাদক ব্যবসায়ীরা অনেক দিন যাবত মাদক ব্যবসা করে আসছেন। বস্তিতে থাকা বেশী ভাগ মানুষই দিন মজুর ও শ্রমিক। কিছু অসাধু লোক এসব নিম্ন শ্রেণির মানুষকে ব্যবহার করেন। সন্ধা হলেই কখনো শিষ বাজিয়ে আবার কখনো কুপির আলোর মাধ্যমে এ ব্যবসা পরিচালনা করে থাকেন।

স্থানীয়রা জানান, এর আগে সদর উপজেলা পরিষদের তৎকালীন ইউএনও গাউছুল আজম বস্তিকে মাদক মুক্ত করে ‘স্বপ্নডানা’ নামে একটি স্কুল প্রতিষ্ঠা করেন। কিন্তু তিনি বদলি হয়ে চলে যাওয়া মাত্রই আবার মাদক ব্যবসায়ীরা তাদের কার্যক্রম চালাতে থাকে। তবে তারা বিশ্বাস করে এমন অভিযান চলমান থাকলে অবশ্যই এ বস্তিকে মাদক মুক্ত করা সম্ভব।

অভিযানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মঈনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মহম্মদ নূরে আলম, ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের ও সদর থানার ওসি কামরুল ইসলাম।