নড়াইলে ৬৪-পুরিয়া গাজাসহ এক জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ আজ বুধবার (৯ জানুয়ারী) নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পপিএম) এর গোপন সংবাদের ভিত্তিতে ৬৪-পুরিয়া গাজা ওজন ৮৫ গ্রামসহ একজনকে আটক করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখার একটি চৌকশ টিম।

৮ জানুয়ারী গভীর রাতে নড়াইলের ভদ্রবিলা বাজার মহারাগ গ্রাম থেকে হাতে নাতে আটক করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির হলেন, নড়াইল সদর উপজেলাধীন ভদ্রবিলা মহারাগ গ্রামের মোঃ বাচ্চু শেখর ছেলে জুয়েল শেখ (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) এর নির্দেশে ডিবি পুলিশের এসআই তাহিদুর রহমান এর নেতৃত্বে এএসআই দুরন্ত আনিচ, এএসআই রাজ্জাক, নাহিদ, কন্সটবল মফিজুর নারায়ন ও ওবাদুরকে নিয়ে একটি চৌকশ টিম গঠন করে নাকশী বাজারে অভিযান চালানো হয়। এসময় গোপন সংবাদের তথ্য মতে তাকে আটক করা হয়। আটকের পর তার দেহ তল্লাশী করলে তার নিকট ৬৪ পুরিয়া ওজন ৮৫ গ্রাম গাজা পাওয়া যায়।

এ বিষয়ে ডিবিপুলিশের ওসি আশিকুর রহমান বলেন, নড়াইল সদর উপজেলাধীন ভদ্রবিলা মহারাগ গ্রামের মোঃ বাচ্চু শেখর ছেলে জুয়েল শেক (৩০)কে ৬৪ পুরিয়া গাজা ওজন ৮৫ গ্রাম আটক করা হয়। তার বিরুদ্ধে নড়াইল সদর থানা বিভিন্ন ধারায় একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পপিএম) নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে ২৭ ডিসেম্বর থেকে মাদকের নতুন আইন কার্যকর হয়েছে (যাবজ্জীবন অথবা সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড) ঘোষনা করায় ইয়াবা, হিরোইন, কোকেন, প্যাথেডিনগাজা জাতীয় মাদক দ্রব্য বিক্রেতাকারী ও সেবনকারীদের কোন রকম ছাড় দেওয়া হবে না।

তিনি আরো বলেন জুয়েল শেখ (৩০)’র বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।