পলাশবাড়ীতে জাহাঙ্গীর আলম বাবুর নেতৃত্বে নৌকা মার্কায় ভোট প্রার্থনা

আশরাফুল ইসলাম, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ আগামী ২৭ জানুয়ারী ৩১ গাইবান্ধা ৩ (পলাশবাড়ী সাদুল্যাপুর) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহন করা হবে।

এ আসনটিতে নৌকা মার্কার ভোট প্রার্থনা করে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ডাঃ মোঃ ইউনুস আলী সরকার এমপি নির্বাচনী প্রচার প্রচারণা অব্যহত রেখেছেন। নৌকা প্রতিকের প্রার্থী ডাঃ মোঃ ইউনুস আলী সরকারের পক্ষেলাগাতা নির্বাচনী প্রচার প্রচারণা অব্যহত রেখেছেন গাইবান্ধাজেলা পরিষদ সদস্য ও পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু।

আজ ১৭ জানুয়ারী বৃহস্পতিবার দিন হতে সন্ধ্যা পর্যন্ত জাহাঙ্গীর আলম বাবুর নেতৃত্বে সাবেক জাতীয় পার্টির নেতারা নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে পলাশবাড়ী উপজেলার সদরের বিভিন্ন মার্কেটসহ কালীবাড়ী বাজারে গণসংযোগ করেছেন।

নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় পার্টিনেতা পলাশবাড়ী সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ইসলাম, জাতীয় পার্টি নেতা ও সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলমগীর মন্ডল, জাতীয় পার্টি নেতা ওবেতকাপা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তা, হোসেনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাখন চেয়ারম্যান, ব্যবসায়ি চান মিয়া, সাবেক ইউপি সদস্য সুলতান আহম্মেদ, হোসেনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বাবলু, ইউপি সদস্য লোকমান আলী, সাবেক আওয়ামীলীগ নেতা আতোয়ার রহমান, আওয়ামীলীগ নেতা আব্দুললতিফ, শাহিন মিয়া, আজিজার রহমান, মান্নান, হোসেনপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক জুয়েল রানা, ছাত্রলীগ নেতা রনি, ছাত্রনেতা রেজাউল করিম, রোস্তম আলীপ্রমুখ।

গণসংযোগে বর্তমান সরকারের উন্নয়নের চিত্রতুলে ধরে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট প্রার্থনা করা হয়।