পানছড়িতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ জড়িতদের আটকের দাবী

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজেলা সদরে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নাজির হোসেন গুরুতর আহত হয়েছে। তাকে প্রথমে পানছড়ি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনাঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধরা পানছড়ি সদরের বিক্ষোভ করে। হামলার ঘটনার জন্য প্রসীত খীসার নেতৃত্বধীন ইউপিডিএফকে দায়ি করেছে আহত নাজির হোসেন এর বড় ভাই বাহারমিয়া।

জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে ইউপিডিএফ এর খাগড়াছড়ি জেলা সংগঠক মাইকেল চাকমা বলেন, এ ঘটনার সাথে ইউপিডিএফ জড়িত নয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে পানছড়ি বাজারের একটি চায়ের দোকানের সামনে বসে চা খাচ্ছিলেন যুবলীগের নেতা নাজির হোসেন। এ সময় দুর্বৃত্তরা নাজির হোসেনকে গুলি করে পালিয়ে যায়। এ ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেফতার করার দাবি জানিয়েছেন আওয়ামীলীগ।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আলম জানান, ইউপি চেয়ারম্যানমো. নাজির হোসেন সন্ধ্যায় পানছড়ি বাজারে হাদিসের চা দোকানে চা খেতে যান। এসময় সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করার চেষ্টা করে। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। ঘটনার সাথে জড়িতদের আটক করার চেষ্টা চলছে বলে তিনি জানান।