প্রধানমন্ত্রীকে জাককানইবি শিক্ষক সমিতির অভিনন্দন

মোঃ ওয়াহিদুল ইসলাম, জাককানইবি প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পেয়ে বিজয় অর্জন করায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, ডিজিটাল বাংলাদেশের রুপকার, মাদার অব হিউম্যানিটি, দেশরত্ন ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) শিক্ষক সমিতি।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় শিক্ষক সমিতির সভাপতি জনাব মোঃ শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক জনাব মোঃ রফিকুল আমীন বলেন, দেশের স্বাধীনতা-সংগ্রামে নেতৃত্বদানকারী ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের নেতৃত্বে টানা তৃতীয় বারের মত সরকার গঠন করতে যাচ্ছে।

জাককানইবি শিক্ষক সমিতি মনে করে, বাংলাদেশ আওয়ামীলীগের নেতৃত্বে এ বিশাল বিজয় স্বাধীনতা ও মুক্তিযুদ্বের বিপক্ষ শক্তির বিরুদ্ধে এ দেশের মানুষের নিরঙ্কুশ সমর্থন। অসাম্প্রদায়িক ও দুর্নীতিমুক্ত সমাজ গঠন করতে এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে এই অভুতপূর্ব বিজয় অনেক শক্তি যোগাবে।

তারা আরো বলেন, বঙ্গবন্ধুর আসন্ন জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী যথাযথভাবে উদযাপন করার মাধ্যমে ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত হওয়ার স্বপ্ন বাস্তবায়ন করার পথে দেশ ও জাতি অনেক খানি এগিয়ে যাবে। শিক্ষক সমিতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।