ফতুল্লায় জামাইয়ের ছুরির আঘাতে শ্বশুর খুন

কাজী শাহরিয়ার রুবেল, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের ফতুল্লা থানার আলীগঞ্জে মেয়ের জামাইয়ের ধারালো ছুরির আঘাতে শ্বশুর ওয়াহেদ আলী খুন হয়েছেন।

ঘটনাসূত্রে জানা যায়, তাইজুল ইসলাম রনি এর ভারাটিয়া ওয়াহেদ আলীর ছোট মেয়ে শাহনাজ (২৫) এর গত চার মাস আগে বিয়ে হয়। কিন্তু ছেলের অন্য আর একটি বউ আছে জেনে শাহনাজ তার স্বামী আলমগীর এর সাথে যেতে অনিচ্ছা প্রকাশ করে। এক পর্যায়ে আলমগীর ক্ষিপ্ত হয়ে শ্বশুরকে সাথে থাকা ধারালো ছুরি দিয়ে আঘাত করে। পরে এলাকাবাসীর সহযোগিতায় তাকে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

মৃত ওয়াহেদ আলীর স্ত্রী জানান, ক্ষিপ্ত আলমগীর যৌতুক না পেয়ে মেয়েকে নির্মম অত্যাচার করে। তাছাড়া সে (আলমগীর) আর কয়েকটি বিয়ে করছে। আমার মেয়ে এসব জানতে পেরে না যেতে চাইলে, আমার মেয়েকে বলে ওর মাথা কেটে ফুটবল খেলবে। পরে আমার স্বামী প্রতিবাদ করে সামনে আসতেই ছুরি মারে তার পেটে। মুহূর্তেই সে মাটিতে লুটিয়ে পরে এবং ঘটনাস্থল রক্তে ভিজে যায়।

জানা যায়, আলমগীর ফতুল্লার পোস্ট অফিস (উকিল পাড়া) সাওার গাজীর ছেলে। বিয়ের সময় ১ লক্ষ টাকা, ১টি চেইন, ১টি আংটি ও কানের দুল যৌতুক হিসাবে দেন। কিন্তু বিয়ের কিছু দিন পরেই তা বিক্রি করে দেন আমগীর।

এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।