বগুড়ার শেরপুরে এক যুবক কে পিটিয়ে জখম

বাদশা আলম, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলার মহিপুর হাইস্কুল চত্বরে ২১ জানুয়ারী সোমবার বেলা ৩ টায় এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলাকালে মুক্তিযোদ্ধার সন্তান সাজিদুল হক কে পিটিয়ে জখম করা হয়েছে।

এ ব্যাপারে থানায় অভিযোগ দিয়ে বাসায় ফেরার পথে মুক্তিযোদ্ধার স্ত্রী ও সন্তানের পথরোধ করে আবারও মারপিট করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সুত্রে জানা যায়, সম্প্রতি উপজেলার বিবিটি ইটভাটার মাঠে সামিট স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলাকালে কতিপয় বহিরাগত যুবক সাজিদুলহকের সাথে অসৌজন্য মুলক আচরন করে। এসময় সামান্য কথাকাটাকাটি হয়। এরই জের ধরে মহিপুর হাইস্কুল চত্বরে সোমবার বেলা ৩ টায় এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলাকালে শান্ত, তাহেরুল সহ কতিপয় যুবক মমিনপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা মরহুম সিরাজুল হকের কনিষ্ঠ সন্তান সামিট স্কুল এন্ড কলেজের এসএসসি পরিক্ষার্থী মো. সাজিদুল হককে পিটিয়ে জখম করে।

এ ব্যাপারে সন্ধ্যায় থানায় অভিযোগ দিয়ে রিক্সা যোগে বাসায় ফেরার পথে শহরের পালপাড়ায় মুক্তিযোদ্ধার স্ত্রী ও সন্তানের পথরোধ করে আবারও মারপিট করা হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) বুলবুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।