বগুড়ার শেরপুরে সড়ক দূর্ঘটনায় ট্রলিচালক নিহত

বাদশা আলম, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কের গাড়ীদহ বাসস্ট্যান্ড বাবলু ফিলিং স্টেশনের সামনে শুক্রবার (৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় দুলাল হোসেন (৩৫) নামে এক ট্রলিচালক নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রলির অপর দুই জন আহত হয়েছেন।

নিহত দুলাল উপজেলার গাড়ীদহ ইউনিয়নের পারভবানীপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে। আহতরা পাশের জয়নগর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

নন্দীগ্রাম কুন্দারহাট হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কাজলনন্দী এ তথ্য নিশ্চিত করে বলেন ইট বোঝাই একটি ট্রলি নয়মাইল এলাকা থেকে শেরপুর উপজেলা শহরের দিকে যাচ্ছিলো। এ সময় একই দিক থেকে আসা এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৭৩৭৩)ট্রলিকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলে ট্রলিচালক দুলাল হোসেন, ট্রলির উপরে থাকা আলামিন ও আব্দুল বারী আহত হন। পরে তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ট্রলি চালক দুলালকে মৃত ঘোষণা করেন। তবে এ ঘটনায় বাসটি আটক করলেও পালিয়ে যাওয়ায় বাসচালক ও হেলপারকে আটক করা যায়নি বলে ওই উপ-পুলিশ কর্মকর্তা জানান।