বঙ্গবন্ধুর ভালবাসার টানে অটোরিকশাকে নৌকা বানিয়ে মাশরাফীর শহর নড়াইলে

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ আজ শনিবার (৫ জানুয়ারী) বঙ্গবন্ধুর ভালবাসার টানে অটোরিকশাকে নৌকা বানিয়ে বঙ্গবন্ধুর প্রেমে নৌকা বাইক বঙ্গবন্ধুর ভালবাসার টানে অটোরিকশাকে নৌকা বানিয়ে বিভিন্ন জেলা সফরে বের হয়েছেন মাদারীপুরের রাজৈর থানার পাগলা টোকাই।

বঙ্গবন্ধুর জন্মস্থান গোপালগঞ্জ জেলা ঘুরে তিনি মাশরাফী বিন মোর্ত্তজার নড়াইল শহরে পৌঁছান। কৌতুহলী মানুষের জিজ্ঞাসায় পাগলা টোকাই বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকার প্রচার চালাতে তিনি সারাদেশ ঘুরবেন। বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রতি ভালবাসার টানে তিনি এমন উদ্যোগ নিয়েছেন।

রাতে কোথায় থাকবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, রাতে মাশরাফী ভাইয়ের বাড়িতে থাকব। শনিবার যশোরের উদ্দেশ্যে বের হবো। এভাবে পর্যায়ক্রমে বিভিন্ন জেলা সফর করব এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রচার করব।

জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শামীম খন্দকার বলেন, পাগলা টোকাই নামের ওই মানুষটির বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর প্রতি অগাধ ভালোবাসা রয়েছে। তার জীবনের একটাই আশা তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে একবার হলেও দেখা করতে চান। সুযোগটি পেলে হয়তো তিনি তার মনের অব্যক্ত কথা গুলি বলতে পারবেন।