বাংলাদেশের ইংল্যান্ড বিশ্বকাপ দল নিয়ে ডি ভিলিয়ার্সের ভবিষ্যৎবাণী

আগামী মে মাসেই ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ। আর এই বিশ্বকাপকে সামনে রেখে চলতি বিপিএল ও আসন্ন সিরিজে ভালো পারফর্মারদের নিয়ে দল গোছানো শুরু করে দিবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আসন্ন বিশ্বকাপে বাংলাদেশ দল ভালো করবে বলেই মনে করছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। চলতি বিপিএলের ষষ্ঠ আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলছেন তিনি। সেখানেই তিনি ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশ দলের পারফরম্যান্স নিয়ে কথা বলেন।

বাংলাদেশ দলের সিনিয়র ক্রিকেটাররা দলকে জেতাতে পারবে এবং বাংলাদেশ দল ইংল্যান্ড বিশ্বকাপে ভালো করবে বলেই বিশ্বাস ডি ভিলিয়ার্সের। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নিশ্চিত করে বলতে পারব না। কারণ খুব কাছ থেকে তাদের বেশি সময় দেখা হয়নি। তবে দলটিতে বেশ কয়েকজন অভিজ্ঞ ক্রিকেটার রয়েছে। সাকিব, মাহমুদউল্লাহ, মুশফিকরা অনেকদিন ধরেই খেলছে। তারা এখন দলকে জেতাতে পারছে।’

তিনি আরো বলেন, ‘আসলে সবচেয়ে বড় কথা হলো মাঠের মাঝখানে গিয়ে আপনি পরিকল্পনা কাজে লাগাতে পারছেন কি-না। বাংলাদেশ আস্তে আস্তে ভালো দল হয়ে উঠছে এবং আমার বিশ্বাস বিশ্বকাপে তারা ভালো করবে।’