বিপিএল শেষ না করেই দেশে ফিরে গেলেন ঢাকার তারকা ক্রিকেটার

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরুটা দারুণ করেছিল ঢাকা ডায়নামাইটস। টুর্নামেন্টের শুরুর দিকে টানা চার ম্যাচে তারা জয় পেয়েছিল। কিন্তু এরপর টানা চার হারের স্বাদ পেতে হয়েছে সাকিবের দলটিকে। যার ফলে তাদের প্লে-অফ পর্ব নিশ্চিত নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

আগামীকাল ঘরের মাঠে প্লে-অফ নিশ্চিত করার লড়াইয়ে মাঠে নামবে ঢাকা। বাংলাদেশ সময় দুপুর দুইটায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে তারা। তবে এই ম্যাচে মাঠে নামার আগেই বড় দুঃসংবাদ পেল ঢাকা।

বিপিএল শেষ না করেই চলে গেলেন ঢাকার আফগান তারকা ক্রিকেটার হজরতউল্লাহ জাজাই। বিপিএলের চলতি এই আসরে ঢাকার জার্সিতে মোট ৭টি ম্যাচ খেলেছেন জাজাই। ৭ ম্যাচে দুই অর্ধশতকে মোট ১৬৪ রান করেছেন তিনি। মূলত জাতীয় দলের হয়ে খেলার জন্যই বিপিএল শেষ না করেই দেশে ফিরে গেছেন জাজাই।

ঢাকা ডায়নামাইটস স্কোয়াডঃ

দেশি ক্রিকেটারঃ সাকিব আল হাসান (আইকন), রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, রনি তালুকদার, শুভাগত হোম, কাজী অনিক, মিজানুর রহমান, আসিফ হাসান, শাহাদাত হোসেন রাজীব, নাঈম শেখ, মোহর শেখ অন্তর, আলিস আল ইসলাম।

বিদেশি ক্রিকেটারঃ সুনীল নারাইন (ওয়েস্ট ইন্ডিজ), কাইরন পোলার্ড (ওয়েস্ট ইন্ডিজ), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), হযরতউল্লাহ জাজাই (আফগানিস্তান), অ্যান্ড্রু বির্চ (দক্ষিণ আফ্রিকা), ইয়ান বেল (ইংল্যান্ড) ও উপুল থারাঙ্গা (শ্রীলঙ্কা)।