মাহমুদউল্লাহর জোড়া আঘাতে চাপের মুখে কুমিল্লা

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ সোমবার (২৮ জানুয়ারি) দিনের প্রথম ম্যাচে মুখোমুখি খুলনা টাইটানস ও কুমিল্লা ভিক্টোরিয়ানস। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর ০১টা ৩০ মিনিটে শুরু হয় ম্যাচটি। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে খুলনা টাইটানস।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা বেশ ভালোই করে কুমিল্লা। দুই ওপেনার তামিম ইকবাল ও এভিন লুইস খুলনার বোলাদের বেশ ভালো ভাবেই মোকাবেলা করে। দু’জনেই ছয়-চারের প্রথম ছয় ওভারকে কাজে লাগিয়েছেন। তারা দুজন মিলে ৫৮ রান করেন। কিন্তু খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহর বলে ছক্কা হাঁকাতে গিয়ে ডেভিড ভিসের দুর্দান্ত ক্যাচে ফিরে যান তামিম।

২৯ বলে ২৫ রান করেন তামিম। এরপরে বলে এনামুল হককে আউট করেন। ১ বলে খেলে কোন রান না করে শান্ত হাতে ধরা পড়েন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কুমিল্লা ভিক্টোরিয়ানসের সংগ্রহ ৯ ওভারে ২ উইকেট হারিয়ে ৬৯ রান।

দুই দলেন একাদশ:

খুলনা টাইটান্স একাদশ: ব্রেন্ডন টেলর, ডেভিড মালান, জুনায়েদ সিদ্দিকী, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আরিফুল হক, কার্লোস ব্রেথওয়েট, ডেভিড ভিসে, তাইজুল ইসলাম, সাদ্দাম হসেন, শরিফুল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ানস একাদশ: তামিম ইকবাল, এনামুল হক (উইকেটরক্ষক), ইমরুল কায়েস (অধিনায়ক), সামসুর রহমান, এভিন লুইস, শহীদ আফ্রিদি, থিসারা পেরেরা, মেহেদি হাসান, মোহাম্মদ শহিদ, মোহাম্মদ সাইফউদ্দীন ও ওহাব রিয়াজ।