রংপুরের আহ্বানে সাড়া দিলেন তামিম

চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল ষষ্ঠ আসরের খেলা। এদিকে দিন যতো গড়াচ্ছে ততোই জমে উঠছে বিপিএল। এদিকে ক্যান্সার আক্রান্ত মানুষের পাশে দাঁড়াতে ব্যতিক্রমধর্মী এক উদ্যোগ গ্রহণ করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বর্তমান চ্যাম্পিয়ন দল রংপুর রাইডার্স।

এদিকে ক্যান্সার আক্রান্ত রোগীদের সাহায্যের জন্য ফান্ড রাইজিং ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিচ্ছেন দলটির খেলোয়াড়রা। ‘ক্রিকেট ফর ক্যান্সার’ স্লোগান সামনে রেখে এই ক্যাম্পেইনে অংশ নিচ্ছেন মাশরাফি, গেইল, ভিলিয়ার্স, হেলস, বোপারা, মিঠুনরা। আগামী ১ ফেব্রুয়ারি, শুক্রবার গুলশান ইয়ুথ ক্লাব মাঠে রংপুরের ফান্ড রাইজিং ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

এদিকে রংপুরের আহ্বানে সাড়া দিয়েছেন তামিম ইকবাল। ফান্ড রাইজিং ক্রিকেট টুর্নামেন্টের সঙ্গে একাত্মতা জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই ওপেনার।

আজ ৩০ জানুয়ারি, বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অফিসিয়াল পেজ থেকে এক পোস্টের মাধ্যমে ফান্ড রাইজিং ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের বিষয়টি নিশ্চিত করে রংপুর। বৃহস্পতিবার সকালে নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে রংপুরের এই পোস্টটি শেয়ার করেন তামিম।

এর আগে নিজেদের ফেসবুক পেইজে একটি ভিডিও বার্তার সাথে সংযুক্ত লিখায় রংপুর রাইডার্সের পক্ষ থেকে উল্লেখ করা হয়, ‘ক্যান্সার এক সংগ্রাম এবং ক্যান্সারে আক্রান্ত মানুষ ও তাদের পরিবারের দুর্ভোগ কল্পনার অতীত। আর এই সংগ্রামকে মোকাবেলা করতে এগিয়ে আসার উদ্যোগ নিচ্ছি আমরা।’

‘ক্যান্সার আক্রান্ত রোগীদের জন্য ১ ফেব্রুয়ারি গুলশান ইয়ুথ ক্লাব মাঠে একটি ফান্ড রেইজিং ক্রিকেট টুর্নামেন্ট এবং ওয়াকাথন আয়োজন করছে রংপুর রাইডার্স, যেখানে আমাদের রাইডার্স বাহিনীর সব প্লেয়াররা থাকবে। এই মহৎ উদ্যোগে আপনাদের উপস্থিতি এবং অংশগ্রহণের অপেক্ষা রইল।’